আজ রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পাবনায় শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পাঞ্জাব বিশ্বাসের বিশাল আনন্দ শোভাযাত্রা

পাঞ্জাব বিশ্বাসের বিশাল আনন্দ শোভাযাত্রা

পাঞ্জাব বিশ্বাসের বিশাল আনন্দ শোভাযাত্রা

নবকুমার : 

বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ্য কন্যা  বাংলাদেশ আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী  শেখ হাসিনার ৭২ তম জন্মদিন উপলক্ষে বিশাল আনন্দ শোভাযাত্রা করেছে পাবনা ৪ আসনের সাবেক এমপি বিশিষ্ঠ কবি পাঞ্জাব বিশ্বাস।

বৃহষ্পতিবার ২৭ সেপ্টেম্বর  “জয় বাংলা মঞ্চ” এর আয়োজনে আটঘরিয়া উপজেলার দরগা বাজার থেকে কয়েক হাজার মোটর সাইকেল ও বিপুল পরিমান হাইস  নিয়ে বর্ণাঢ্য শোভাযাত্রাটি আটঘরিয়া ও ঈশ্বরদী উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দেবোত্তর বাজারে এসে শেষ হয়।পাঞ্জাব বিশ্বাসের বিশাল আনন্দ শোভাযাত্রা

আনন্দ শোভাযাত্রা শেষে উপস্থিত সবার উদ্দেশ্যে পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা পাঞ্জাব বিশ্বাস বলেন , বাবা মাসহ পুরো পরিবার হারিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা  বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে মৃত্যুভয় তুচ্ছ মনে করে  নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন,  শেখ হাসিনা নিজ গুণে আজ পৃথিবীর অন্যতম সম্মানিত রাষ্ট্রনায়ক।  বাংলাদেশ দূর্বার গতিতে এগিয়ে চলেছে। সারা পৃথিবীর মানুষকে বিস্মিত করে তলাবিহীন ঝুড়ি হিসেবে পরিচিত বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছে।

এ সময় পাবনা জেলায় সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরে, উন্নয়নের মহাসড়কে বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা ধরে রাখতে আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন ২৮ সেপ্টেম্বর (শুক্রবার) বাদ জুম্মা আটঘরিয়া উপজেলার দরগাবাজারে পাঞ্জাব বিশ্বাস এর বাসভবনে দোয়া মাহফিল ও কাঙালী ভোজের আয়োজন করা হয়েছে।

এছাড়া পাঞ্জাব বিশ্বাসের আনন্দ শোভাযাত্রায় ঈশ্বরদী আটঘরিবাসির ব্যাপক সারা মিলছে। আওয়ামীলীগের নেতাকর্মীরা সক্রিয় হয়ে উঠছে।

স্পন্সরেড আর্টিকেলঃ